ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় স্কুলছাত্রী অপহরণ মামলায় অভিযুক্ত গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
ফতুল্লায় স্কুলছাত্রী অপহরণ মামলায় অভিযুক্ত গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় কলেজছাত্রীকে (১৭) অপহরণের অভিযোগে কাজল (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ফতুল্লার দেওভোগ এলাকা থেকে অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার করা হয়।

বুধবার (২৪ আগস্ট) রাতে কাজলকে গ্রেফতার করা হয়। কাজল ফতুল্লা মডেল থানার পশ্চিম দেওভোগ ভূইয়ার বাগের মৃত নিরঞ্জন দাসের ছেলে।

এ ঘটনায় অপহৃত কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে অপহরণের অভিযোগে কাজলসহ সদর থানার উকিল পাড়া মন্দির সংলগ্ন সুশীল দাসকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

এদিকে গ্রেফতার কাজলের স্বজনদের দাবি, অপহরণ নয় ভালোবাসার টানে তারা ঘর ছেড়ে ছিলেন। তারা একে অপরকে গভীরভাবে ভালোবাসে।

মামলা সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ কলেজের একাদশ শ্রেণির ওই কলেজছাত্রী কলেজে যাতায়াতের পথে প্রায় সময় তাকে উত্ত্যক্ত করতেন কাজল। এমনকি সাত থেকে আট মাস আগে তাকে প্রেম নিবেদনও করেন কাজল। এ বিষয়টি ওই কলেজছাত্রী তার পরিবারকেও জানায়। পরে মামলার বাদীসহ তার স্ত্রী কাজলের অভিভাবক হিসেবে পরিচিত সুশীল দাসসহ পরিবারের অপর সদস্যদের বিষয়টি অবগত করেন। গত ২২ আগস্ট সকাল ৮টার দিকে কলেজে যাওয়ার জন্য ওই কলেজছাত্রী কাশিপুর হাজীপাড়ার বাসা থেকে বের হয়। কিন্তু যথা সময়ে সে বাসায় ফেরেনি। পরে ওই কলেজছাত্রীর বাবা খোঁজ নিয়ে জানতে পারেন তার মেয়ে বাসা থেকে বের হয়ে রাস্তায় যাওয়া মাত্র তাকে ফুসলিয়ে অজ্ঞাত স্থানে অপহরণ করে নিয়ে গেছেন কাজল।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, মামলা দায়েরের পর বুধবার রাতে দেওভোগ এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ওই কলেজছাত্রীকে উদ্ধারসহ কাজলকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কাজলকে  আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।