ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে সাড়ে ৪ লাখ মিটার কারেন্ট জালসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
লক্ষ্মীপুরে সাড়ে ৪ লাখ মিটার কারেন্ট জালসহ আটক ৪

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের মজুচৌধুরী হাট থেকে উৎপাদন, বিপণন ও ব্যবহার নিষিদ্ধ ৪ লাখ ৫৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেছে কোস্টগার্ড।

বুধবার (২৪ আগস্ট) রাতে মজুচৌধুরীর হাটের ফেরিতে থাকা ভোলাগামী একটি বাস থেকে প্রায় সোয়া কোটি টাকা মূল্যের জালগুলো জব্দ করা হয়েছে।

এ সময় চারজনকে আটক করে কোস্টগার্ড।

পরে জালসহ আটকদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়। লক্ষ্মীপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমিত রায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

কোস্টগার্ড দক্ষিণ জোনের অধীনস্থ বিসিজি স্টেশান লক্ষ্মীপুর গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায়।  

কোস্টগার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাতে একটি ফেরীতে থাকা শতাব্দী পরিবহন নামে যাত্রাবাহী বাসে তল্লাশি করে ১০ বস্তায় প্রায় সাড়ে চার লাখ মিটার কারেন্ট জাল উদ্ধার করা হয়। এ সময় চারজনকে আটক করা হয়। আটক সবাই ভোলা জেলার সদর থানাধীন ভেদুরিয়া গ্রামের বাসিন্দা। বাসটি চট্টগ্রাম থেকে ভোলা উদ্দেশে ছেড়ে যাচ্ছিল।  

সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. সারোয়ার জামান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জব্দ জালগুলো মজুচৌধুরীর হাট ঘাটে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। আটক চারজন তাদের দোষ শিকার না করায় তাদের সাজার আওতায় আনা যায়নি।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।