ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাধবদীতে অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
মাধবদীতে অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেফতার

নরসিংদী: নরসিংদীর মাধবদীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-গুলি আন্তঃজেলা ডাকাতচক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশ।  

শনিবার (২৭ আগস্ট) বিকেলে নরসিংদী জেলা পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

শুক্রবার (২৬ আগস্ট) দিনগত রাতে মাধবদীর আবদুল্লাহকান্দি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতাররা হলেন- একই জেলা সদরের মাধবদী থানার ডৌকাদি এলাকার (ক্লাবঘর) মো. হাফিজ উদ্দিনের ছেলে মোখলেছ মিয়া (২৫), একই এলাকার মৃত আমির হোসেনের ছেলে সাদ্দাম হোসেন (২২), ডৌকাদি নিমতলা এলাকার মো. নুরুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম (২৮), মৃত ইয়াকুব আলীর ছেলে জাকির হোসেন (৩০), মো. ইব্রাহিমের ছেলে ইউনুছ মিয়া (২৩), ব্রাহ্মণবাড়িয়ার ব্রাঞ্চারামপুর থানার দশদোনা (দক্ষিণপাড়া) এলাকার মো. কামাল উদ্দিনের ছেলে মনির হোসেন (৩৫) ও নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার প্রতাবনগর এলাকার মো. আব্দুল মান্নানের ছেলে হাবিবুর রহমান সায়েম (২৫)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিনগত রাতে নরসিংদী-মদনপুরগামী সড়কে বিশেষ অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ। সে সময় ওই সড়কের আব্দুল্লাহকান্দি সাকিনস্থ পল্লীবিদ্যুৎ সাব স্টেশনের সামনে থেকে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতচক্রের সাতজন সদস্যকে একটি রিভলবার, তিন রাউন্ড গুলি, দুটি চাপাতি ও একটি চাইনিজ কুড়ালসহ গ্রেফতার করা হয়।

আরও জানানো হয়, জিজ্ঞাসাবাদে আসামিরা জানান- তারা পরস্পর সহযোগিতায় মাধবদী থানা এলাকায় ডাকাতির উদ্দেশে ঘটনাস্থলে অস্ত্র গুলিসহ সমবেত হয়েছিলেন। এ ঘটনায়  আসামিদের নামে মাধবদী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাসার বাংলানিউজকে বলেন, গ্রেফতারকৃত ডাকাতচক্রের সদস্যদের বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।