ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে বিএনপির ১২ নেতাকর্মীসহ গ্রেফতার ৩৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
নোয়াখালীতে বিএনপির ১২ নেতাকর্মীসহ গ্রেফতার ৩৫

নোয়াখালী: নোয়াখালীতে বিশেষ অভিযান চালিয়ে গত ২৪ ঘণ্টায় বিএনপির ১২ নেতাকর্মীসহ মোট ৩৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৯ আগস্ট) দুপুরে জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, রোববার (২৮ আগস্ট) সকাল থেকে সোমবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন উপজেলা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এর মধ্যে সুধারাম থানায় একজন, বেগমগঞ্জ থানায় সাতজন, চরজব্বর থানায় একজন এবং সোনাইমুড়ী থানায় তিনজনসহ ১২ বিএনপির নেতাকর্মী গ্রেফতার হয়েছেন।

গ্রেফতাররা হলেন, সুবর্ণচর উপজেলার শ্রমিকদলের সভাপতি মঞ্জুরুল আলম (৪২), নোয়াখালী সদর চরমটুয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. চাঁন মিয়া (৪৩), জেলা বিএনপির সমর্থক বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আব্দুর রশিদ (৪৪), আব্দুর রহমান (৩২), নূরনবী চৌধুরী (৪৮), ইসমাইল হোসেন রতন (৫৭), চৌমুহনী পৌরসভার করিমপুরের তোফায়েল (৬৬), চৌমুহনী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মো, সুফল (৩৫), ৪ নম্বর ওয়ার্ডের মো. জসিম উদ্দিন (৫৭), সোনাইমুড়ী উপজেলার কৌশলাবাগের বিএনপি কর্মী সালমান মুহাম্মদ আহসান ভূঁইয়া (৪৬), আব্দুল মোতালেব (৪৫) এবং মাসিমপুর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নূরনবী (৩৪)।

এসপি আরও জানান, সোমবার দুপুরে গ্রেফতারদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।