ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

চলন্ত বাসে হাত-পা বেঁধে ডাকাতি: গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
চলন্ত বাসে হাত-পা বেঁধে ডাকাতি: গ্রেফতার ১

সাভার (ঢাকা): সাভারে তিন গরু ব্যবসায়ীকে চলন্ত বাসে হাত-পা বেঁধে পিটিয়ে আহত করে নগদ ১৯ লাখ ৮ হাজার টাকা ডাকাতির ঘটনায় জসিম (৩৯) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৯ আগস্ট) ভোররাতে কেরানীগঞ্জের আলীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়, পরে দুপুরে তার ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়েছে।

সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক (আইসি) রাসেল মোল্ল্যা জানান, চলতি বছরের জুলাই মাসে তিন গরু ব্যবসায়ী রাজধানীর গাবতলী হাটে গরু বিক্রি করে সেখান থেকে একটি চলন্ত বাসে ওঠেন মেহেরপুর যাওয়ার জন্য। পরে বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় পৌঁছালে ডাকাতরা তাদের পিটিয়ে গুরুতর আহত করে এবং সঙ্গে থাকা গরু বিক্রির ১৯ লাখ ৮ হাজার টাকা ও মোবাইল ফোন লুটপাট করে। এরপর ডাকাতরা চলন্ত বাস থেকে তাদের ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে গরু ব্যবসায়ী সিদ্দিকুর রহমান অজ্ঞাত ডাকাতদের আসামি করে সাভার মডেল থানায় একটি মামলা করেন।

তিনি আরও জানান, সেই মামলার ভিত্তিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নাছির নামের এক ডাকাতকে গ্রেফতার করা হয়। নাছিরের দেওয়া তথ্য মতে সোমবার ভোর রাতে কেরানীগঞ্জের আলীপুর এলাকা থেকে জসিম নামে এক ডাকাতকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ডাকাতি হওয়া পাঁচ হাজার টাকা ও হাতুড়ি উদ্ধার করা হয়। পরে তাকে দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়:  ১৬২২ ঘণ্টা, ২৯ আগস্ট, ২০২২
এসএফ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।