ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

শ্রীবরদীতে গৃহবধূর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
শ্রীবরদীতে গৃহবধূর মরদেহ প্রতীকী ছবি

শেরপুর: শেরপুরের শ্রীবরদীতে সীমা আক্তার (২১) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (৩১ আগস্ট) দুপুরের দিকে উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের আশ্বিনাকান্দা গ্রামের স্বামীর বাড়ি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

সীমা ওই গ্রামের নুর ইসলামের ছেলে ব্যাটারিচালিত ইজিবাইকচালক জুয়েল মিয়ার স্ত্রী।

পারিবারিক কলহের জের ধরে গলায় রশি দিয়ে ফাঁস দিয়ে ঘরে আড়ার সঙ্গে আত্মহত্যা করে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন স্থানীয়রা।

জানা গেছে, চার-পাঁচ বছর আগে পার্শ্ববর্তী বীরবান্দা গ্রামের মুজাফর আলীর মেয়ে সীমা আক্তারের সঙ্গে বিয়ে হয় নুরুল ইসলামের ছেলে জুয়েল মিয়ার। তাদের দাম্পত্যে এক ছেলে সন্তান হয়। সম্প্রতি তাদের স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এরই জের ধরে বুধবার সকালে সীমা ও তার শাশুড়ির সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সকাল ১০টার দিকে ঘরের আড়ার সঙ্গে গলায় রশি বেঁধে আত্মহত্যা করেন সীমা। পরে পরিবারের লোকজন তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বাংলানিউজকে জানান, এ ব্যাপারে থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে। মর্গের প্রতিবেদন হাতে পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।