ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাবেক ছাত্রলীগ নেতাকে মারধরের ঘটনায় মামলা, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
সাবেক ছাত্রলীগ নেতাকে মারধরের ঘটনায় মামলা, গ্রেফতার ১

নোয়াখালী: নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও যুবলীগ সদস্য হুমায়ুন কবিরের (৪৫) ওপর সন্ত্রাসী হামলা ও মারধর করে আহত করার অভিযোগ উঠেছে। এ ঘটনার কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

পরে সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনায় ভুক্তভোগী হুমায়ুন কবির বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পরে সন্ধ্যায় অভিযান চালিয়ে এজাহারনামীয় ৫ নম্বর আসামি মো. ফাহাদকে (৩৪) গ্রেফতার করে পুলিশ।

এরআগে রোববার (৪ সেপ্টেম্বর) বিকেলে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারের ডিবি রোডে এ ঘটনাটি ঘটে।

গ্রেফতার ফাহাদ বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের করিমপুর এলাকার মো. খোরশেদ আলমের ছেলে।
 
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার অপর আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে অব্যাহত রয়েছে।

জেলা যুবলীগের আহবায়ক ইমন ভট্ট জানান, হুমায়ুন কবির দলের দুঃসময়ে চৌমুহনী পৌর ছাত্রলীগের সভাপতি ছিলেন। জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। বিরোধী দলের আমলে রাজনীতি করেছেন। বিএনপির আমলেও নির্যাতিত হয়েছেন। দুঃখজনক হলেও সত্যটা হলো তিনি ক্ষমতার আমলে বারে বারে নির্যাতিত হচ্ছেন। এখন আমাদের জেলা পর্যায়ের সিনিয়র নেতারা আছেন, এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের স্থানীয় নেতারা আছেন, ওনারা নিশ্চয়ই এর একটা ব্যবস্থা নেবেন।

প্রসঙ্গত, রোববার (৪ সেপ্টেম্বর) বিকেলে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারের ডিবি রোডে এ ঘটনা ঘটে। এসময় আওয়ামী লীগ নেতা মনির মূহুরীর নেতৃত্বে ফাহাদ, শাহাদাত, রায়হান ও সোহানসহ কথিত যুবলীগ নামধারী সন্ত্রাসীরা তাকে পিটিয়ে মাথায় আঘাত ও শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে বলে অভিযোগ রয়েছে।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।  

এদিকে স্থানীয় যুবলীগ নেতারা অভিযোগ করে জানান, হুমায়ুন বাড়ির নির্মাণ কাজের জন্য রড কিনতে গেলে মনির মূহুরীর নেতৃত্বে যুবলীগ নামধারী অনুপ্রবেশকারী সন্ত্রাসীরা তাকে পিটিয়ে মাথায় আঘাত ও শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে। তারা এর তীব্র নিন্দা জানান।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।