ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে কলেজছাত্রকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
মাদারীপুরে কলেজছাত্রকে কুপিয়ে জখম

মাদারীপুর: মাদারীপুরে অনিক আকন (১৮) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে জেলা শহরের রেন্ডিতলা এলাকায় এ ঘটনা ঘটে।

 

অনিক সবুজবাগ এলাকার সিরাজ আকনের ছেলে। তিনি মাদারীপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।  

জানা গেছে, দুপুরের দিকে খোলা বাজারে বিক্রির (ওএমএস) চাল ক্রয়ের জন্য বাসা থেকে রেন্ডিতলা ডিলারের দোকানে যাচ্ছিল শিক্ষার্থী অনিক। মাঝপথে তিন-চারজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে অনিককে কুপিয়ে জখম করে। এ সময় ওই শিক্ষার্থীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা অনিককে গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। অনিকের হাতে ও চোখে আঘাতের বেশকিছু চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। এদিকে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে পুলিশ।  

মাদারীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাজিব মাহমুদ কাওসার বলেন, এ ঘটনার বিচার না হলে অপরাধ দিনে দিনে বাড়তেই থাকবে। প্রশাসনের কাছে দাবি- দ্রুত অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হোক।  

মাদারীপুর সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. জাহিন আরেফিন বাংলানিউজকে জানান, অনিকের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের বেশ কিছু চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে দেওয়া হয়েছে।  

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ব্যাপারে ভুক্তভোগী কিংবা তার পরিবারে পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এ ঘটনায় তিন-চারজনের নাম পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।