ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে দুজন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে দুজন ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর মিরপুর ও সোয়ারীঘাট এলাকা থেকে দুজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে।

তাদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন হাতিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্টমাক ওয়াশ করানোর পরে তাদের হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়েছে।

ভুক্তভোগী জসিম উদ্দিনের (৩২) স্বজনরা জানান, তার বাড়ি শেরপুরের নকলা উপজেলায়। কারওয়ান বাজার পুকুরপাড় মসজিদ সংলগ্ন একটি বাসায় থাকেন। একটি প্রাইভেট কোম্পানির গাড়িচালক তিনি।

চিকিৎসাধীন থাকার পর কিছুটা সুস্থ হলে জসিম নিজেই জানান, সকালে ড্রাইভিং লাইসেন্সের কাজে কেরানীগঞ্জের ইকুরিয়া যান। সেখান থেকে কাজ শেষ করে যান যাত্রাবাড়ী। যাত্রাবাড়ী থেকে একটি বাসে করে কারওয়ান বাজারে ফিরছিলেন। পথে গুলিস্তানে চলন্ত বাসে বসে তিনি ও পাশের সিটের যাত্রী জানালা দিয়ে রাস্তার পাশের এটি ভ্যান থেকে ডাব কিনে পান করেন। এরপর তার আর কিছুই মনে নেই।

খবর পেয়ে দুপুরে তার স্বজনরা তাকে মিরপুর ১০ নম্বর সেক্টরে রাস্তা থেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যান। তার সঙ্গে তিন হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিল। তা আর পাওয়া যায়নি বলে অভিযোগ জসিমের।

অপরদিকে চকবাজার থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল কাদের জানান, ট্রিপল নাইনের মাধ্যমে খবর পেয়ে বিকেল সাড়ে ৩টার দিকে সোয়ারীঘাট চেয়ারম্যান ঘাট সখিনা গলি থেকে রাসেল (৩৫) নামে একজনকে উদ্ধার করা হয়। এরপর তাকে প্রথমে মিটফোর্ড হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যালে নিয়ে ভর্তি করানো হয়। তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে। তার সঙ্গে থাকা কিছুই পাওয়া যায়নি। তিনি শুধু নিজের নাম টুকু বলতে পারছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, তারা হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।