ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে স্বর্ণ ডাকাতির ঘটনায় কনস্টেবল গ্রেফতার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
কেরানীগঞ্জে স্বর্ণ ডাকাতির ঘটনায় কনস্টেবল গ্রেফতার

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জের জিনজিরা থেকে স্বর্ণ ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাজধানীর লালবাগ থানায় কর্মরত পুলিশ কনস্টেবল মুন্সি কামরুজ্জামানকে গ্রেফতার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।  

শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আর রশীদ।

জানা গেছে, গত ৯ আগস্ট মানিকগঞ্জের সিংগাইরের এক ব্যবসায়ী ৯৬ ভরি স্বর্ণ নিয়ে কেরানীগঞ্জের জিনজিরা হয়ে রাজধানীর তাঁতীবাজার যাচ্ছিলেন। ওই ব্যবসায়ী জিনজিরা এলাকায় পৌঁছালে পুলিশ পরিচয়ে তাকে আটক করে কনস্টেবল কামরুজ্জামানসহ কয়েকজন। পরে তাকে নির্জন জায়গায় নিয়ে তার সঙ্গে থাকা স্বর্ণ লুটে নেয়। এ ঘটনায় মামলা হলে তদন্ত করতে গিয়ে পুলিশ কনস্টেবল কামরুজ্জামানের সম্পৃক্ততা পায়, এ কারণে তাকে গ্রেফতার করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি মামুনুর রশীদ জানান, কনস্টেবল কামরুজ্জামানকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে বিস্তারিত সংবাদ সম্মেলনে জানানো হবে।

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।