ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

স্ত্রীর সঙ্গে অভিমান করে যুবকের আত্মহত্যা

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
স্ত্রীর সঙ্গে অভিমান করে যুবকের আত্মহত্যা

বান্দরবান: বান্দরবানের আলীকদম উপজেলায় স্ত্রীর সঙ্গে অভিমান করে আবু বক্কর সিদ্দিক (১৯) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

সোমবার (১২ সেপ্টেম্বর) রাত ৮টায় বোনের বাড়িতে এ ঘটনা ঘটে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আলীকদমের চৈক্ষ্যং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মেম্বার মো. মাহাবুব আলম।

সূত্রে জানা যায়, মৃত আবু বক্কর সিদ্দিক বান্দরবান জেলার আলীকদম উপজেলার ২ নম্বর চৈক্ষ্যং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের তারা বুনিয়া গ্রামের বাসিন্দা মৃত এহসান উল্লাহর ছেলে। তার স্থায়ী ঠিকানা কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার চৌধুরী পাড়ায়।

এলাকাবাসীর বরাত দিয়ে ৬ নম্বর ওয়ার্ড মেম্বার মো. মাহাবুব আলম জানান, আবু বক্কর সিদ্দিক তার স্ত্রী শাহিনা আক্তার মুন্নীকে (১৮) নিয়ে গত ১৭ আগস্ট টেকনাফ থেকে আলীকদম উপজেলার তারাবুনিয়া গ্রামে বোনের বাড়িতে বেড়াতে যান। তিনি সেখানে বোনের বাড়ির গরু দেখাশুনার কাজশুরু করেন।

এদিকে সোমবার তার বোন বাড়িতে না থাকায় স্ত্রীর সঙ্গে অভিমান করে সন্ধ্যায় আবু বক্কর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে তার স্ত্রী ও ভাগিনা বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে  চিকিৎসক আবু বক্কর সিদ্দিককে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন সরকার জানান, পুলিশ হাসপাতালে গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।