ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাটগ্রামে বিএনপির কার্যালয়ে ভাঙচুর, আহত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
পাটগ্রামে বিএনপির কার্যালয়ে ভাঙচুর, আহত ৮

লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা বিএনপির অফিসে হামলা ও ভাঙচুরের ঘটনায় অন্তত আটজন নেতাকর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান জানান, দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতি ও বিএনপির নেতাকর্মীকে হত্যার প্রতিবাদে পাটগ্রাম উপজেলা বিএনপি একটি সমাবেশের আয়োজন করে। মঙ্গলবার বিকেলে সেই সমাবেশ শুরু হওয়ার আগেই আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হঠাৎ বিএনপির দলীয় কার্যালয়ে হামলা চালায়। এতে হানিফ ও রবিউলসহ বিএনপির অন্তত আটজন নেতাকর্মী আহত হয়েছেন। এ সময় তারা কার্যালয়ের বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করেছেন বলেও দাবি করেন তিনি।

খবর পেয়ে পাটগ্রাম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। অবশেষে বিএনপির নেতা ব্যারিস্টার হাসান রাজীব প্রধানের বাড়ির সামনে প্রতিবাদ সমাবেশ করে বিএনপি। এতে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান ও লালমনিরহাট সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম মমিনুল হকসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বাংলানিউজকে বলেন, বিএনপি কার্যালয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা করেছেন এমন খবর পেয়ে তাৎক্ষনিক ফোর্স পাঠানো হয়েছে। তবে পরিস্থিতি শান্ত রয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।