ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

বিষপানে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
বিষপানে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা প্রতীকী ছবি

কুষ্টিয়া: কুষ্টিয়ার সদর উপজেলার ঝাউদিয়া এলাকায় দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা বিষপানে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

 

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়ার সদর উপজেলার ঝাঁউদিয়া এলাকার বৈদ্যনাথপুর গ্রামের নিহত সাগরের আত্মীয়ের বাড়ী থেকে এ মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ।  

নিহতরা হলেন- ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার মির্জাপুর ইউনিয়নের রাজনগর গ্রামের শাহীন বিশ্বাসের ছেলে ও একই উপজেলার গোবিন্দপুর এলাকার হালিম মণ্ডলের মেয়ে বর্ষা খাতুন (১৬)।

স্থানীয় সূত্রে জানায়, সাগর ও বর্ষা দু’জনে প্রেমের সর্ম্পকে জড়ালে তাদের পরিবার বিষয়টি মেনে নিচ্ছিল না। এরই জেরে তারা দু‘জনে বাড়ি থেকে পালিয়ে গতকাল ১২ সেপ্টেম্বর সাগরের আত্মীয় ঝাউদিয়া এলাকার বৈদ্যনাথপুর গ্রামের সালামত আলীর বাড়িতে আসেন। পরে ১৩ সেপ্টম্বর দুপুরের দিকে তাদের দু’জনকে ঘরের মধ্যে মৃত অবস্থায় পাওয়া গেলে স্থানীয়রা থানায় খবর দেয়।  

ঝাউদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কবির হোসেন বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তারা দু’জনে বিষপান করে আত্মহত্যা করেছে। তবে মৃত্যুর সঠিক কারণ জানার জন্য মরদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।