ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
সিরাজগঞ্জে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে অবৈধভাবে সার মজুদ করে কৃত্রিম সংকট সৃষ্টি ও নকল কীটনাশক বিক্রির দায়ে দু’টি প্রতিষ্ঠানকে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংকরক্ষণ অধিদপ্তর।
 
এছাড়া আমদানি নিষিদ্ধ বিদেশি পণ্য বিক্রির জন্য একটি দোকানকে ১০ হাজার ও মেয়াদীত্তোর্ণ ওষুধ বিক্রির দায়ে একটি ফার্মেসিকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

বুধবার (১৪ সেপ্টেম্বর) সদর উপজেলার ছোনগাছা বাজার এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিরাজগঞ্জের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে এ অভিযান চালানো হয়।  

মাহমুদ হাসান রনি জানান, অবৈধ সংরক্ষণের মাধ্যমে সারের কৃত্রিম সংকট সৃষ্টি করায় ছোনগাছা বাজারের রায়হান ট্রেডার্সকে ১০ হাজার এবং নকল কীটনাশক বিক্রির দায়ে সরকার ট্রেডার্সকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে আমদানি নিষিদ্ধ বিদেশি পণ্য বিক্রির দায়ে আলীম এন্টারপ্রাইজকে ১০ হাজার এবং মেয়াদহীন ওষুধ দোকানে রাখায় রাশেদ মেডিকেল হলকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।  

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।