ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

জগন্নাথপুরে বিএনপি নেতার বাড়িতে দুর্বৃত্তদের আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
জগন্নাথপুরে বিএনপি নেতার বাড়িতে দুর্বৃত্তদের আগুন প্রতীকী ছবি

সুনামগঞ্জ: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় কয়ছর এম আহমদ নামে এক বিএনপি নেতার বাড়িতে দুর্বৃত্তদের আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। তিনি যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে জগন্নাথপুর পৌরসভার ছিলিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। তবে এতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বিএনপি নেতা দিলু মিয়া জানান, কয়েক বছর ধরে এম আহমদের বাড়িতে তার পরিবারের কেউ থাকেন না। তারা সবাই যুক্তরাজ্যে বসবাস করেন। তার বাড়িতে শুধু একজন হুজুর থাকেন। অন্যান্য দিনের মতোই বুধবার রাতে খাবার খেয়ে ওই হুজুর ঘুমিয়ে পড়েন। পরে গভীর রাতে ঘরের বাইরে আগুনের উত্তাপে তিনি জেগে ওঠেন। এরপর তিনি বাড়ির গ্যারেজ ঘরের বাইরে থেকে দুই ব্যক্তিকে পালিয়ে যেতে দেখতে পান। এ সময় তার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে আগুন নেভাতে সক্ষম হন।

তিনি আরও জানান, ঘরের বাইরে তীরের সঙ্গে শার্টের মধ্যে কেরোসিন তেল দিয়ে আগুন লাগানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থলে কেরোসিনের বোতল পাওয়া গেছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় কোনো হতাহত বা ক্ষয়ক্ষতি হয়নি। এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।