ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ডাকাতি মামলায় হাইমচরের সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
ডাকাতি মামলায় হাইমচরের সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার

চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তরে ডাকাতি মামলায় হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সালাহউদ্দিন সরদারকে গ্রেফতার করেছে মোহনপুর নৌ পুলিশ।

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে তাকে নীলকমল থেকে আটক করা হয়।

গ্রেফতার সালাহউদ্দিন নীলকমল ইউনিয়নের কামাল সরদারের ছেলে। তিনি ওই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

নৌ পুলিশ জানায়, সালাহউদ্দিনের বিরুদ্ধে আগে থেকেই ডাকাতি মামলা রয়েছে (মামলা নং-৩/১৩৮, ২ জুলাই ২০২১খ্রি.)। মতলব উত্তরের মেঘনা নদীতে ডাকাতির ঘটনায় তখন মামলাটি দায়ের করেন ট্রলার মালিক শরীয়তপুরের সাদ্দাম। ওই মামলার অন্যতম আসামি সোহাগ বেপারীর আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে আট থেকে দশজন আসামির নাম বলা হয়। এর মধ্যে সালাহউদ্দিন সরদার ছিলেন ঘটনার মূল হোতা।

মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, আগের একটি ডাকাতি মামলায় সালাহউদ্দিনকে শনিবার দুপুরে গ্রেফতার করা হয়। বিকেলে আইনি প্রক্রিয়া শেষে তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।