ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুয়েট এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
বুয়েট এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ঢাকা: রাজধানীর পলাশী ও বকশিবাজার সড়কের মধ্যবর্তী স্থান বুয়েট এলাকায় ট্রাক ধাক্কায় মোটরসাইকেল আরোহী সোহেল (৩৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনা আহত হয়েছেন সালাউদ্দিন (৪০) নামে আরও একজন।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) এই তথ্য নিশ্চিত করেন পুলিশ।

বৃহস্পতিবার দিনগত রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) কাওসার আহমেদ ভূঁইয়া জানান, রাতে পলাশী থেকে বকশিবাজারের দিকে যাচ্ছিল মোটরসাইকেলটি। আর বিপরীত দিক থেকে উল্টো রাস্তা দিয়ে যাচ্ছিল একটি ট্রাক। বুয়েট শহীদ মিনার সংলগ্ন রাস্তায় তখন ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুজনই গুরুতর আহত হন। খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা সোহেল নামে ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জের বন্দর থানা এলাকার রুস্তমপুর গ্রামে। সোহেলের বাবার নাম হাজী রওশন আলী। তারা দুজন প্রতিবেশী। একসঙ্গে পোশাক কারখানার ঝুট ব্যবসা করেন তারা। পরিবারের মাধ্যমে জানা গেছে গত রাতে সাভার থেকে মোটরসাইকেল নিয়ে দুজন নারায়ণগঞ্জে ফিরছিলেন। পথে এ দুর্ঘটনার হয়।

সোহেলের মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আর সালাউদ্দিনকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। ঘটনার পরপরই ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।