ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে গৃহায়ণ-গণপূর্ত মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিবের শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
বঙ্গবন্ধুর সমাধিতে গৃহায়ণ-গণপূর্ত মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিবের শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন।  

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

পরে একাত্তরের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদদের রূহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।
এ সময় গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মো. আশরাফুল ইসলাম বাবুল, মো. হামিদুর রহমান খান, শাকিলা জেরিন আহমেদ, যুগ্ম সচিব মো. মাহমুদুর রহমান হাবিব, উপ-সচিব মুহাম্মদ ইকবাল হুসাইন, মুহাম্মদ মোজাম্মেল হোসেন খান, গণপূর্ত অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোহাম্মদ শহিদুল ইসলাম, গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মো. আবু হানিফ মিয়া, গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মশিউর রহমান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী কামরুল হাসান, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপ-জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলামসহ গণপূর্ত জোন, সার্কেল ও বিভাগের প্রকৌশলীরা ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।  

পরে নবনিযুক্ত সচিব বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব‌্য লেখেন এবং স্বাক্ষর করেন।

এরপর বাংলাদেশ পাবলিক ওয়ার্কস ডিপার্টমেন্ট (পিডব্লিউডি) ডিপ্লোমা প্রকৌশল সমিতি ও বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির নেতারা বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন শ্রদ্ধা জানান। পরে সংগঠনের নেতারা  বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস‌্যদের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।  

এ সময় বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশল সমিতির সভাপতি মির্জা এটিএম গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম এবং বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সভাপতি আব্দুল কুদ্দুস ও সাধারণ সম্পাদক মির্জা এটিএম গোলাম মোস্তফাসহ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।