ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ৪ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
নিখোঁজের ৪ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার, আটক ২

গাজীপুর: নিখোঁজের চার দিন পর গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানার ভবানীপুর এলাকা থেকে ময়নাল হোসেন (৭৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

 

নিহত ময়নাল গাজীপুরের কালিয়াকৈর উপজেলার টান-কালিয়াকৈর এলাকার।

এ ঘটনায় নিহতের জামাতা টাঙ্গাইলের মির্জাপুর থানার শুকতা এলাকার আরজ আলীর ছেলে শহিদুল ইসলাম (৪০) এবং তার সহযোগী কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা এলাকার কফিল উদ্দিনের ছেলে হিরাকে (২৮) আটক করা হয়েছে।  

জানা গেছে, টান-কালিয়াকৈর এলাকার বাসিন্দা নিহত ময়নালের মেয়ে শিল্পী আক্তারের সঙ্গে আটক শহিদুলের চার মাস আগে বিয়ে হয়। বিয়ের পর শহিদুল তার স্ত্রী শিল্পীকে নানা অজুহাতে মারধর করতো। গত বুধবার সরকারি ঘর পাইয়ে দেওয়ার কথা বলে শহিদুল তার শ্বশুরকে বাড়ি থেকে নিয়ে গিয়ে জিম্মি করে টাকা দাবি করে। এদিকে বাবাকে খুঁজে না পেয়ে কালিয়াকৈর থানায় জিডি করে নিহতের মেয়ে শিল্পী। তথ্য প্রযুক্তির মাধ্যমে পুলিশ সাভার আশুলিয়া থানার বাদাইল এলাকা থেকে শহিদুলকে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ভবানীপুর এলাকায় একটি পুকুর পাড়ের জঙ্গল থেকে পুলিশ ময়নালের মরদেহ উদ্ধার করে। ওই সময় তার সহযোগী হিরাকেও পুলিশ আটক করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
আরএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।