ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিচারক দম্পতির খাদ্যে বিষক্রিয়ার ঘটনায় মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
বিচারক দম্পতির খাদ্যে বিষক্রিয়ার ঘটনায় মামলা

রাজশাহী: খাদ্যে বিষক্রিয়ায় অসুস্থ হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বিচারক দম্পতি। এ ঘটনায় সন্দেহভাজন সাতজনকে আসামি করে মামলা হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে মহানগরীর রাজপাড়া থানায় মামলাটি দায়ের করা হয়।

খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত এই বিচারক দম্পতি হলেন রাজশাহীর অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল অধিকারী (৪২) ও তার স্ত্রী অতিরিক্ত মহানগর দায়রা জজ জয়ন্তী রানী (৪০)।

রাজশাহীর মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, বিচারক জুয়েল অধিকারী শনিবার রাতে থানায় মামলা করেছেন। বিচারক জয়ন্তী রানীর ১৩ বছর বয়সী এক ভাতিজি তাদের বাসায় থাকতো। সকালের নাস্তায় সে হয়তো কারও ইন্ধনে কিছু মিশিয়েছিল। তবে কী মেশানো হয়েছিল, তা এখনও জানা যায়নি। ঘটনার পর থেকে ওই কিশোরীকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, গত শুক্রবার খাদ্যে বিষক্রিয়ার পর বিচারক দম্পতিকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। পরে জয়ন্তী রানীকে কেবিনে ও জুয়েল অধিকারীর অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে পাঠানো হয়। তারা খাদ্যের সাথে ঠিক কী খেয়ে বিষক্রিয়ায় আক্রান্ত হয়েছিলেন তা জানতে উভয়ের পাকস্থলি থেকে পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়েছে।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগের ইনচার্জ আবু হেনা মোস্তফা কামাল বলেন, বিচারক দম্পতির একজনকে আইসিইউতে ভর্তি করা হয়েছিল। তারা সব রকম পরীক্ষা করেছেন। আজ তারা হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরে গেছেন।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad