ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে বিরোধে বাবাকে হাতুড়িপেটা করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
জমি নিয়ে বিরোধে বাবাকে হাতুড়িপেটা করে হত্যা

মানিকগঞ্জ: ১০ শতাংশ জমি নিয়ে বিরোধের জেরে হাতুড়ি দিয়ে পিটিয়ে মো. আরশেদ আলী (৬৫) নামে এক ব্যক্তিকে হত্যা করার অভিযোগ উঠেছে দুই ছেলে, নাতি ও দুই পুত্রবধূর বিরুদ্ধে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তদের মধ্যে চারজনকে আটক করেছে পুলিশ।

রোববার (২৫ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার চর উকিয়াড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম।  

জানা যায়, উকিয়াড়া এলাকার আরশেদ আলীর ১০ শতাংশ জমি নিয়ে আরশেদের সঙ্গে তার ছেলে-মেয়েদের বিরোধ চলছিল। এর জের ধরে বড় ছেলে মো. খবির হোসেন (৪০), বড় ছেলের স্ত্রী সাহেরা (৩০), ছোট ছেলে মো. খোরশেদ আলী (৩৫), ছোট ছেলের স্ত্রী রুমা (২৫) এবং প্রবাসী মেয়ে আসমানীর বড় ছেলে মোহাম্মদ আহাদ (২৫) সকালে আরশেদ আলীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেন। পরে বড় ছেলে মো. খবিরের বাড়ির সামনে মেহগনি বাগানের পশ্চিম পাশে শ্যালো মেশিনের ঘরের পাশে তার লাশ পাওয়া যায়।
 
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ভিকটিমের ছোট ছেলে খোরশেদ আলী, নাতি মোহাম্মদ আহাদ আলী ও দুই পুত্রবধূকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।  
 
বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।