ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরের বিভিন্ন দোকানে ভোক্তা অধিদপ্তরের অভিযান, জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
ফরিদপুরের বিভিন্ন দোকানে ভোক্তা অধিদপ্তরের অভিযান, জরিমানা

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বিভিন্ন দোকানে অভিযান চালিয়েছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।  

সোমবার (২৬ সেপ্টেম্বর) উপজেলায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সোহেল শেখের নেতৃত্বে বিভিন্ন দোকানে এ অভিযান চালানো হয়।

 

এসময় অবৈধভাবে শিশু খাদ্যের ব্যবসা পরিচালনা করা, মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রয়ের প্রস্তাব করা এবং বেকারি পণ্যের মোড়কে প্রতিষ্ঠানের নাম ঠিকানা, উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ উল্লেখ না থাকা এবং নকল ব্যান্ডরোল যুক্ত তামাক পণ্য বিড়ি বিক্রয় করার অপরাধে কয়েকটি দোকানকে মোট ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।  

দোকানগুলো হলো- ভাঙ্গা উপজেলার বালিয়াহাটি বাজারে পলাশ স্টোরকে ১০ হাজার টাকা, মেসার্স ভাই-ভাই স্টোরকে ৫ হাজার টাকা এবং আলামিন ফার্মেসিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় জেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. বজলুর রশিদ খান, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. গোলাম মওলা ও জেলা পুলিশের টিম উপস্থিত থেকে অভিযানে সার্বিক সহযোগিতা করেন।

অভিযানে সরকারি মূল্যে চিনি, তেল বিক্রি হচ্ছে কিনা সেগুলোও তদারকি করা হয়।  

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সোহেল শেখ বলেন, প্রশাসনের সহযোগিতায় জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।