ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নড়াইলে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
নড়াইলে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

নড়াইল: নড়াইলের লোহাগড়ায় মো. ফসিয়ার মোল্যা (৩৫) নামে হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাঁকে উপজেলার রামপুর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন।

আটক ফসিয়ার মোল্যা লোহাগড়া উপজেলার চাচই গ্রামের খোকন মোল্যার ছেলে। আদালত তাঁকে একটি হত্যা মামলায় মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করেছেন।

পুলিশ জানায়, ওই এলাকার একটি হত্যা মামলায় আদালতের রায়ের আগে থেকেই আসামি ফসিয়ার আত্মগাপনে ছিলেন। দীর্ঘদিন পর তিনি এলাকায় এসেছে এমন গোপন খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে। পরে সোমবার সন্ধ্যার দিকে লোহাগড়া পৌরসভার রামপুরা এলাকার থেকে তাকে গ্রেফতার করা হয়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বাংলানিউজকে বলেন, ফসিয়ার প্রায় চার বছর ধরে পলাতক ছিলেন। গোপন তথ্যে খবর পেয়ে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে জেলখানায় পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।