ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে কিশোর গ্যাং সদস্যসহ আটক ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
নোয়াখালীতে কিশোর গ্যাং সদস্যসহ আটক ৭

নোয়াখালী: নোয়াখালীতে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ৪ সদস্য, ২ মাদক কারবারি এবং একজন সাজাপ্রাপ্ত আসামিসহ ৭ জনকে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।   

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে আটকদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

  

এর আগে মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে বুধবার ভোর ৬টা পর্যন্ত জেলার সদর, বেগমগঞ্জ, কবিরহাট ও কোম্পানীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।   

আটকরা হলেন- কিশোর গ্যাং সদস্য মো. সাকিব (১৯), আব্দুল মারুফ (১৮), শাখাওয়াত হোসেন রকি (২৪), সাইফুল ইসলাম শাকিব (২৪), মাদক কারবারি মো. জাকের হোসেন (২৬), দেলোয়ার হোসেন (৪২) ও সাজাপ্রাপ্ত আসামি জাহেদ হাসান (৩৭)।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে সন্ধ্যার সময় অন্ধকার নির্জন স্থানে অস্বাভাবিক ঘোরাফেরারত অবস্থায় কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে জেলা শহর মাইজদীর হাউজিং এলাকা থেকে আটক করে।

এদিকে, বেগমগঞ্জ উপজেলায় রাত্রীকালীন স্কুল কমপাউন্ডের ভেতর আড্ডারত অবস্থায় কিশোর গ্যাং দলের ২ সদস্যকে আটক করা হয়। সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের পন্ডিতপুর গ্রামের বাজার থেকে ৪৮ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করে পুলিশ।  

অপরদিকে মঙ্গলবার রাত ৯টার দিকে কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের নরসিংহপুর গ্রাম থেকে নোয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে ৪৫০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করে। তথ্যপ্রযুক্তির সহযোগিতায় ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ১ লাখ ৫৩ হাজার টাকা জরিমানাপ্রাপ্ত আসামি জাহেদ হাসানকে ঢাকা থেকে গ্রেফতার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

এসপি আরও বলেন, আটক আসামিদের বুধবার দুপুরে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২

আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।