ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ীর মৃত্যু!  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ীর মৃত্যু!  

ঢাকা: রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে আব্দুল্লাহ বাবু (৬০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

খবর পেয়ে হাসপাতাল থেকে তার মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ।

আব্দুল্লাহর পরিচিত ব্যবসায়ী লিয়াকত মিয়া জানান, তারা গুলিস্তান ট্রেড সেন্টারে ব্যবসা করেন। আব্দুল্লাহ প্রতি মঙ্গলবার মালামাল নিয়ে ভৈরবের একটি হাটে যান। সেখান থেকে বুধবার আবার ঢাকায় ফেরেন। গতকাল বুধবার দুপুর দেড়টায় সবশেষ তার সঙ্গে কথা হয়। তখন আব্দুল্লাহ জানিয়েছিলেন, ব্রাহ্মণবাড়িয়া এক্সপ্রেস নামে একটি বাসে করে ভৈরব থেকে ঢাকায় ফিরছেন। এরপর বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশের মাধ্যমে তারা খবর পান কমলাপুর বাস কাউন্টারে অচেতন অবস্থায় পড়ে আছেন আব্দুল্লাহ। তখন সেখান থেকে তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করান।
আব্দুল্লাহর ছেলে মোহাম্মদ রবিন জানান, তাদের বাড়ি মুন্সীগঞ্জের টুঙ্গিবাড়ী উপজেলার বেতকা গ্রামে। মুগদা মাণ্ডার প্রথম গলিতে পরিবারসহ থাকেন। ছেলে ও স্বজনদের ধারণা, বাসের ভেতর তাকে অচেতন করে তার সঙ্গে থাকা টাকা-পয়সা হাতিয়ে নিয়েছে অজ্ঞানপার্টির সদস্যরা।

এ বিষয়ে কথা হলে মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম জানান, কমলাপুর বাস স্ট্যান্ড থেকে তার স্বজনা তাকে উদ্ধার করে মুগদা হাসপাতাল নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তার মৃত্যু হয়েছে। ঐ ব্যক্তি অজ্ঞান পার্টির খবর পড়ে, নাকি অসুস্থ হয়ে মারা গেছেন তা ময়নাতদন্তের পর জানা যাবে। এছাড়া বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এজেডএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa