ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নির্বাচনে এককভাবে অংশ নেবে বাংলাদেশ খেলাফত আন্দোলন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
নির্বাচনে এককভাবে অংশ নেবে বাংলাদেশ খেলাফত আন্দোলন

কেরানীগঞ্জ (ঢাকা): আগামী জাতীয় সংসদ নির্বাচনে এককভাবে অংশ নেবে বলে সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ খেলাফত আন্দোলন।

শনিবার (০১ অক্টোবর) সকালে দলটির প্রধান কার্যালয় জামিয়া নূরিয়া ইসলামিয়া মাদরাসায় অনুষ্ঠিত মজলিসে উমূমী সম্মেলনে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

দলীয় প্রধান আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে সারাদেশ থেকে আসা জেলা আমির, সাধারণ সম্পাদকসহ আগামী নির্বাচনে দলটি থেকে মনোনয়নপ্রত্যাশীরা অংশগ্রহণ করেন।

সেখানে সভাপতির বক্তব্যে আতাউল্লাহ হাফেজ্জী বলেন, একটি অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ভূমিকা রাখতে হবে। নির্বাচনে সব দলের অংশগ্রহণ, সবার জন্য সমান সুযোগ ও নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

দলের সাংগঠনিক সম্পাদক মুফতি মো. সুলতান মহিউদ্দিনের সঞ্চালনায়  অনুষ্ঠিত এ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি, উজানীর পীর এহতেরামুল হক, নায়েবে আমীর মাওলানা আব্দুর রহমান, যুগ্মসচিব মাওলানা আব্দুল মান্নান, হাজী জালালুদ্দিন বকুল, অ্যাডভোকেট লিটন চৌধুরী প্রমুখ।

সেখানে অন্যান্য বক্তারা বলেন, দলের প্রতিষ্ঠাতা হযরত হাফেজ্জী ইসলামি নিয়ম প্রতিষ্ঠা করতে বটগাছ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়ে তৃতীয় স্থান অর্জন করেছিলেন। প্রতিষ্ঠার পর থেকেই খেলাফত আন্দোলন বাংলাদেশ প্রতিটি নির্বাচনে অংশগ্রহণ করে আসছে এবং আগামীতেও করবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দিতে দলটি কাজ শুরু করেছে বলেও জানান নেতারা।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।