ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বিদেশি পিস্তলসহ ২ যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
বিদেশি পিস্তলসহ ২ যুবক গ্রেফতার

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিদেশি পিস্তলসহ দুই যুবককে গ্রেফতার করেছে র‍্যাব।  

রোববার (২ অক্টোবর) দুপুরে আশুলিয়া থানা তাদেরকে আদালতে পাঠিয়েছে।

 

এর আগে, গতকাল শনিবার (১ অক্টোবর) দুপুর আড়াইটায় আশুলিয়ার আমিন মডেল টাউন এলাকার সালমা জামানের প্লট থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- আশুলিয়া থানার পাড়াগ্রাম এলাকার বাসিন্দা আমিনুল ইসলামের ছেলে মো. আরমান হোসেন (২৪) ও একই এলাকার শরিফুল ইসলামের ছেলে রোহান ইসলাম (১৯)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শনিবার দুপুরে র‍্যাব-৩-এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার আমিন মডেল টাউনের সালমা জামানের প্লটে অভিযান চালায়। এসময় বিদেশি পিস্তলসহ দুই যুবককে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন এবং একটি কম্পাসযুক্ত স্টিলের চাকু উদ্ধার করা হয়। পরে এঘটনায় রোববার সকালে র‌্যাব-৩ এর  ডিএডি মো. আব্দুল আউয়াল বাদি হয়ে আশুলিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা বলেন, গতকাল রাতে র‌্যাব-৩ এর একটি দল অস্ত্রসহ দুই আসামিকে থানায় হস্তান্তর করে। পরে তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৬ঘণ্টা, ০২ অক্টোবর ২০২২ 
এসএফ/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa