ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাংনীতে গণডাকাতির মামলায় গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
গাংনীতে গণডাকাতির মামলায় গ্রেফতার ২

মেহেরপুর: গাংনী উপজেলার বামন্দী-দেবীপুর সড়কে গাছ ফেলে গণডাকাতির ঘটনায় করা মামলার দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (০২ অক্টোবর) দিনগত রাতে পৃথক দুইটি অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার বাহিরচর ষোলদাগ গ্রামের মুন্সিপাড়া এলাকার আজিজ মণ্ডলের ছেলে আশিক মণ্ডল (২৫) ও একই জেলার খোকসা উপজেলা শহরের ২ নম্বর ওয়ার্ড মাঠপাড়া এলাকার মৃত লিটন শেখের ছেলে পিপাসা আহম্মেদ আশিক (২০)।

পুলিশের একটি টিম দিনাজপুর জেলার চিলির বন্দর থেকে আশিককে এবং অপর একটি টিম ভেড়ামার ষোলদাগ গ্রামে অভিযান পরিচালনা করে আশিক মণ্ডলকে গ্রেফতার করা হয়।

ওসি আব্দুর রাজ্জাক বাংলানিউজকে জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামিদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান পরিচালনা করে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে ডাকাতির ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হলো। এর আগে গাংনী উপজেলার ঝোড়াঘাট গ্রামের ছুরমান মণ্ডলের ছেলে নুরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছিল।

উল্লেখ্য, গত ২৪ সেপ্টেম্বর দিনগত রাতে বামন্দী-দেবীপুর সড়কের বামন্দী পুলিশ ক্যাম্পের আদূরে রাস্তায় গাছের গুড়ি ফেলে প্রায় তিন ঘণ্টা ধরে ডাকাতি করা হয়। এ সময় ডাকাত দল পথচারীদের মোবাইল ফোনসহ নগদ টাকা নিয়ে যায়।

ঘটনায় পরের দিন বামন্দী পশ্চিমপাড়ার ফজলুর রহমানের ছেলে রনি ইসলাম বাদি হয়ে গাংনী থানায় অজ্ঞাত ১০-১২ জনের নামে মামলা দায়ের করেন। যার মামলা নম্বর ৩৬, তারিখ- ২৫.০৯.২২ইং। সেই মামলাতেই এই তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad