ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে লরিচাপায় প্রাণ গেল নারীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
কালীগঞ্জে লরিচাপায় প্রাণ গেল নারীর

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার টেকপাড়া এলাকায় লরিচাপায় সুলতানা (২৩) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

সোমবার (৩ অক্টোবর) রাতে কালীগঞ্জ বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। সুলতানা ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানার ধর্মমণ্ডল এলাকার কাজল মিয়ার স্ত্রী। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কালীগঞ্জ বাইপাস সড়ক দিয়ে যাত্রীবাহী একটি অটোরিকশা টঙ্গীর‌ দিকে যাচ্ছিল। অটোরিকশাটি টেকপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি লরি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার ওই নারী নিহত হন। এ ঘটনায় চালকসহ অটোরিকশার পাঁচজন আহত হয়েছেন। এলাকাবাসী আহতদের দ্রুত উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাসফিয়া আশরাফি জানান, রাতে সুলতানা নামে এক নারীকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। এছাড়া আহত পাঁচজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার্ড করা হয়েছে।  

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল হক বাংলানিউজকে জানান, কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২ 
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।