ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

কিশোরগঞ্জে সৈয়দ নজরুল মেডিকেলে আনসার-সুইপার সংঘর্ষ, আহত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
কিশোরগঞ্জে সৈয়দ নজরুল মেডিকেলে আনসার-সুইপার সংঘর্ষ, আহত ৮

কিশোরগঞ্জ: মোবাইল ফোন হারানোকে কেন্দ্র করে কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে আনসার ও সুইপারদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন একজন আনসার সদস্যসহ আটজন।

বুধবার (৫ অক্টোবর) দুপুরে প্রায় এক ঘণ্টা ধরে এ সংঘর্ষ হয়।  

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার সকালে হাসপাতালে কর্মরত এক সুইপারের মোবাইল ফোন হারিয়ে যায়। এ সময় ওই সুইপার হাসপাতালের মূল ফটকে দায়িত্বে থাকা এক আনসার সদস্যকে মোবাইল ফোন হারানো বিষয়টি জানান। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে সুইপার তার কলোনিতে খবর দেন। এ খবর শুনে আনসার ক্যাম্প থেকেও আনসার সদস্যরা ছুটে আসেন। দুপুরে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে এক আনসার সদস্যসহ আট জন আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আনসার সদস্যরা আট রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ বাংলানিউজকে জানান, লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে পুলিশ। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক ও শান্ত রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa