ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

মাদক ব্যবসার বিরুদ্ধে এসপির কাছে অভিযোগ করায় হামলা! 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
মাদক ব্যবসার বিরুদ্ধে এসপির কাছে অভিযোগ করায় হামলা! 

গাজীপুর: পুলিশ সুপার বরাবর মাদক ব্যবসার অভিযোগ করায় ৪ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে।

বুধবার (৫ অক্টোবর) বিকেলে গাজীপুর জেলা শহরে স্থানীয় একটি পত্রিকার কার্যালয়ে সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা এমন অভিযোগ করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শাখাওয়াত হোসেন স্বপন। এ সময় ইউপি সদস্যের হামলায় আহতরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্য ও ভুক্তভোগীদের অভিযোগে জানা যায়, গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য ইকবাল হোসেন সারোয়ার (৩৮) মাদক ব্যবসায় জড়িত। তার কারণে স্থানীয় ফুলদীসহ আশপাশের এলাকার যুব সমাজ মাদক সেবনে অভ্যস্ত হয়ে পড়ছে। এতে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত হচ্ছে।

মাদক ব্যবসা বন্ধ এবং এলাকার শান্তি শৃঙ্খলার জন্য এলাকাবাসী ওই ইউপি সদস্যের বিরুদ্ধে গাজীপুরের পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দেয়। অভিযোগপত্রে স্বাক্ষর দেওয়ায় ভুক্তভোগী সাখাওয়াত হোসেন স্বপনকে (২৮) গত ১ অক্টোবর ফুলদী বাজারে যাওয়ার সময়  উৎ পেতে থাকা ইউপি সদস্যসহ ১৪/১৫ জন গতিরোধ করে। পরে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হাড়ভাঙা রক্তাক্ত যখম করে। এসময় স্বপনের ডাকচিৎকারে তার বাবা শাজাহান শেখ এবং দুই চাচা আব্দুল কাদির শেখ ও জাহাঙ্গীর আলম শেখ ঘটনাস্থলে এগিয়ে যায়। এক পর্যায়ে তাদেরকেও পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে জখম করা হয়। এ সময় ভুক্তভোগীদের কাছ থেকে ৪০ হাজার টাকা মূল্যের একটি স্মার্টফোন ও নগদ ৫০ হাজার টাকা লুট করে নেয় হামলাকারীরা। ওই ইউপি সদস্যের বিরুদ্ধে পুনরায় কারো কাছে অভিযোগ করলে জানে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।  

পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায়।

সাখাওয়াত হোসেন স্বপন অভিযোগ করেন, এ ব্যাপারে তিনি কালীগঞ্জ থানায় অভিযোগ দাখিল করলে পুলিশ মামলা নেয়নি।

সংবাদ সম্মেলন থেকে মোবাইলে ফোনে জানতে চাইলে ইউপি সদস্য ইকবাল হোসেন সারোয়ার বলেন, অভিযোগকারীরা আমার নির্বাচনী প্রতিদ্বন্দ্বি। সাখাওয়াত হোসেন স্বপন আমার মায়ের পায়ের উপর মোটরসাইকেল উঠিয়ে দেওয়ায় বিষয়টি জানতে চাইলে তারাই আমাদের উপর হামলা করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ সম্মেলনে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মিজানুর রহমান মঞ্জুর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসেন বিপ্লব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২ 
আরএস/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa