ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেসবুকে স্ট্যাটাসের জেরে কৃষকলীগ নেতাকে পেটালেন চেয়ারম্যানপুত্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
ফেসবুকে স্ট্যাটাসের জেরে কৃষকলীগ নেতাকে পেটালেন চেয়ারম্যানপুত্র

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে মহি উদ্দিন নামে এক কৃষক লীগ নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে উপজেলার চরমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউছুফ আলী মিয়ার ছেলে আরাফাত হোসেনের বিরুদ্ধে।  

ফেসবুক পেজে দেওয়া পোস্টের নিচে মন্তব্য করাকে কেন্দ্র করে এ হামলা চালিয়েছে বলে জানা গেছে।

শনিবার (৮ অক্টোবর) সকালে উপজেলার মুন্সিরহাট বাজারে এ ঘটনা ঘটে।

আরাফাত নিজেকে ছাত্রলীগ কর্মী দাবি করেন এবং উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে ঘোষণা দেন। যদিও তার কোনো পদ-পদবী নেই।  

স্থানীয় সূত্রে জানা যায়, চরমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইউছুফ আলী মিয়ার আরেক ছেলে আল আমিন সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুকে) পোস্ট করেন- 'অচিরেই মুন্সিরহাটে আওয়ামী লীগের লোকজন মাইর খাবে'। বিষয়টি নিয়ে ওই এলাকার নুরনবী নামে অপর এক ব্যক্তি আরেকটি স্ট্যাটাস দেন। ওই পোস্টে মুন্সিরহাট ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মহি উদ্দিন মন্তব্য করেন- 'চরমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের এক সর্বোচ্চ নেতার কাছে তিনি মাছের টাকা পান। '

এর জেরে শুক্রবার রাতে ইউছুফ আলী মিয়ার ছেলে আরাফাত কৃষকলীগ নেতা মহি উদ্দিনকে মোবাইলে কল করে মেরে ফেলার হুমকি দেন। শনিবার সকালে মহি উদ্দিন মুন্সিরহাট বাজারে গেলে আরাফাত চা দোকান থেকে তাকে উঠিয়ে নিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে তার চিকিৎসা চলছে।  

হাসপাতালে চিকিৎসাধীন কৃষকলীগ নেতা মহি উদ্দিন বলেন, আমি নুরনবীর ফেসবুক পোস্টের নিচে 'আওয়ামী লীগ নেতার কাছে মাছের টাকা পাবো' বলে কমেন্ট করায় চেয়ারম্যান ইউছুফ আলী মিয়া ছেলে আরাফাত শুক্রবার রাতে আমাকে মোবাইলে মেরে ফেলার হুমকি দেয়। সকালে আমি মুন্সিরহাট বাজারে গেলে সে লোকজন নিয়ে আমাকে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে।  

এ বিষয়ে জানতে অভিযুক্ত ছাত্রলীগ নেতা আরাফাতের ব্যবহৃত মোবাইল ফোনে কল দিলে তিনি আরাফাত নয় বলে জানান।  

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, ঘটনাটি তিনি শুনেছেন। এখন পর্যন্ত এ বিষয়ে কোনো অভিযোগ পাননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।