ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাগুরায় দুধমল্লিক বালিকা বিদ্যালয়ে ৫০ বছর পূর্তিতে মিলনমেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
মাগুরায় দুধমল্লিক বালিকা বিদ্যালয়ে ৫০ বছর পূর্তিতে মিলনমেলা

মাগুরা: মাগুরার ঐতিহ্যবাহী দুধমল্লিক বালিকা বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় শিক্ষার্থীরা বিদ্যালয় প্রাঙ্গণ থেকে আনন্দ র‌্যালি বের করে।

র‌্যালিতে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্রীরা অংশ নেয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শেখ কামাল ইনডোর স্টেডিয়াম চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে জাতীয় সংগীতের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা ওড়ানো হয়। পরে শেখ কামাল ইনডোর স্টেডিয়াম চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

সাবেক মহিলা সংসদ সদস্য কামরুল লায়লা জলির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।  

অনুষ্ঠানে বক্তব্য দেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. শাহাদাত হোসেন মাসুদ, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, মাগুরা সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, দুধমল্লিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আব্দুল নঈম প্রমুখ।

দুধমল্লিক বালিকা বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী স্নেহা বিশ্বাস বলেন, ৫০ বছর পূর্তিতে বিদ্যালয় জুড়ে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে। এখানে আসার পর সকাল থেকে বন্ধুদের সঙ্গে দেখা হচ্ছে। অনেক মজা করছি। দিনের অনুষ্ঠান শেষে সন্ধ্যা রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।