ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্ত্রীর সঙ্গে ঝগড়া, গায়ে আগুন দিয়ে মারা গেলেন স্বামী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
স্ত্রীর সঙ্গে ঝগড়া, গায়ে আগুন দিয়ে মারা গেলেন স্বামী

ঢাকা: রাজধানীর হাজারীবাগে পারিবারিক কলহের জেরে নিজের গায়ে আগুন দিয়ে দগ্ধ হওয়া শ্যামল চন্দ্র বর্মণ (৩৩) মারা গেছেন। রোববার (১৬ অক্টোবর) এই তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

তারা জানায়, শনিবার (১৫ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়ছে শ্যামল চন্দ্র বর্মণের ।

ছোট ভাই বিনয় চন্দ্র বর্মণ জানান, হাজারীবাগ বউবাজার এলাকায় স্ত্রীর রত্না বর্মণ, এক মেয়ে ও দুই ছেলেকে নিয়ে থাকতেন শ্যামল। দিনমজুরের কাজ করতেন তিনি। শুক্রবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী রত্নার সঙ্গে পারিবারিক বিষয়াদি নিয়ে ঝগড়া করে শ্যামল নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। পরে তাকে গুরুতর অবস্থায় ওই দিনই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ সজীব জানান, পরিবারের লোকজন শ্যামল চন্দ্র বর্মণকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করেন। শরীরের ৮০ শতাংশ দগ্ধ নিয়ে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।