ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

গৌরীপুরে লুডু খেলা নিয়ে দ্বন্দ্বে, হত্যা-ভাঙচুর-অগ্নিসংযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
গৌরীপুরে লুডু খেলা নিয়ে দ্বন্দ্বে, হত্যা-ভাঙচুর-অগ্নিসংযোগ

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে লুডু খেলা নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় নয়ন মিয়া (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

 

রোববার (২৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার দৌলতপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- নিহত নয়ন মিয়ার ভাই সবুজ মিয়া (৫৫), তার স্ত্রী মরিয়ম বেগম (৪০) চান মিয়া (৬২), ও নিহত নয়নের ছেলে এমদাদুল হক (১৮)।

গৌরীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী এতথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সম্প্রতি নিহত নয়ন মিয়ার ছেলে এমদাদুল হকের সঙ্গে স্থানীয় ইউপি সদস্য ওয়াসিম উদ্দিনের এক সমর্থকের লুডু খেলা নিয়ে দ্বন্দ্ব হয়। ওই দ্বন্দ্বের জেরে ইউপি সদস্য ওয়াসিম উদ্দিন আকন্দের নেতৃত্বে তার ভাই সুমন, নিজাম উদ্দিন, হাবিল আকন্দ, লিমন আকন্দসহ ১৫/১৬ জন দেশিয় অস্ত্র নিয়ে নয়ন মিয়া ও তার পরিবারের লোকজনের ওপর হামলা করে। এ সময় নয়ন মিয়ার বাড়িঘর ভাঙচুর করে দোকানে আগুন ধরিয়ে দেয়।  

এ হামলায় নয়ন মিয়াকে বেধড়ক মারধর করা হলে তিনি ঘটনাস্থলে মারা যান। এ সময় আহত হয় চারজন। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।  

ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়। পরে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।  

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।