ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে পৃথক মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
ফরিদপুরে পৃথক মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫

ফরিদপুর: ফরিদপুরে পৃথক অভিযানে এক হাজার ৭৭০টি ইয়াবা ট্যাবলেট, ৬০ বোতল ফেনসিডিল ও ২৫০ গ্রাম গাঁজাসহ পাঁচ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার (২৪ অক্টোবর) বিকেলে ফরিদপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুনুর রশীদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ডিবির এ কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৩ অক্টোবর) দিনগত রাতে ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদকসহ তাদের গ্রেফতার করা হয়।  

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, জেলার সালথা উপজেলার বিভাগদী এলাকায় অভিযান পরিচালনা করে এক হাজার সাতটি ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক বিক্রেতাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতাররা হলেন- মুকুল মোল্যা ওরফে অভি (২৩) ও মহসিন মাতুব্বর (২৩)।

অন্য আরেকটি অভিযানে জেলার চরভদ্রাসন উপজেলার চরহাজীগঞ্জ এলাকা থেকে ৭৬৩টি ইয়াবা ট্যাবলেট ও ২৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- রনি মৃধা (২০) ও চম্পা বেগম (৪২)।

অন্যদিকে ফরিদপুর জেলা সদরের বদরপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৬০ বোতল ফেনসিডিলসহ পারভীন খতুন (২২) নামে এক নারী মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়।

ফরিদপুর পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান বলেন, ইতোমধ্যে জেলা পুলিশের পক্ষ থেকে ফরিদপুরকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। এরই ধারাবাহিকতায় মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এ ধারা অব্যাহত থাকবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।