ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে নির্মাণ শ্রমিকের অর্থদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
স্কুলছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে নির্মাণ শ্রমিকের অর্থদণ্ড

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় এক স্কুলছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে নাহিদুল ইসলাম (১৯) নামে এক যুবককে ছয় হাজার টাকা অর্থদণ্ডের আদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ আদেশ দেন।

অভিযুক্ত নাহিদুল ইসলাম উপজেলার ত্রিকর মহল্লা গ্রামের জাহের মিয়ার ছেলে। তিনি পেশায় নির্মাণ শ্রমিক।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, যাত্রাপাশা গ্রামের বাসিন্দা ও ডা. ইলিয়াছ একাডেমি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির একটি ছাত্রী মঙ্গলবার বিকেলে বিদ্যালয় থেকে বাড়ি ফিরছিল। পথে নাহিদুল ইসলাম তাকে অশ্লীল অঙ্গভঙ্গি করেন। এ ঘটনা দেখে স্থানীয় লোকজন নাহিদুলকে আটক করে থানায় খবর দেন।

পরে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে। এরপর সন্ধ্যায় ইউএনও ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ছয় হাজার টাকা অর্থদণ্ডের আদেশ দেন।

ইউএনও পদ্মাসন সিংহ বাংলানিউজকে বলেন, দণ্ডবিধির ১৮৬০ এর ৫০৯ ধারা অনুযায়ী নাহিদুলকে ছয় হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া ভবিষ্যতে এরকম অপরাধ না করার জন্য তাকে সতর্ক করা হয়।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।