ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত

গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া এলাকায় পিকআপভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কায় রাহিদুল ইসলাম (১৬) নামে এক মাদরাসাছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের চাচী মুক্তা খানম (৩৫)।

বুধবার (২৬ অক্টোবর) দুপুরের দিকে ঢাকা-খুলনা মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।  

নিহত রাহিদুল জেলার টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী এলাকার হাফিজ শেখের ছেলে। সে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী রহমানিয়া মাদরাসাছাত্র।  

স্থানীয় সূত্রে জানা গেছে, রাহিদুল তার চাচিকে নিয়ে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী থেকে গোপালগঞ্জ জেলা সদরে চিকিৎসক দেখাতে আসছিলেন। পথে বিপরিত দিক থেকে আসা একটি পিকআপভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ওই মাদরাসাছাত্র নিহত হন। আহত মোটরসাইকেল আরোহী নিহতের চাচিকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।  

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।