ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাটোরে অপহরণের ৫ মাস পর স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
নাটোরে অপহরণের ৫ মাস পর স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী আটক

নাটোর: অপহরণের পাঁচ মাস পর এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৫)। সেই সঙ্গে মো. জাহিদ (২৩) নামে এক অপহরণকারীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে র‌্যাবের দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে বুধবার (২৬ অক্টোবর) দিনগত রাত আড়াইটার সময় অভিযান পরিচালনা করে জেলার সিংড়া উপজেলার চামারী গ্রাম থেকে এই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

আটক জাহিদ ওই উপজেলার সুর্য্যপাড়া গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটক জাহিদ দীর্ঘদিন ধরে ওই স্কুল ছাত্রীকে বিভিন্ন সময় নানাভাবে উত্যক্ত করে আসছিলেন। পরে গত ২৮ মে সন্ধ্যার দিকে ওই ছাত্রীকে তার নানার বাড়ির এলাকা থেকে অপহরণ করা হয়। এ ঘটনায় ওই ছাত্রীর মামা তৈয়ব আলী বাদি হয়ে সিংড়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে র‌্যাব সদস্যরা অপহরণকারীকে আটক করতে অভিযান শুরু করে।

তারই ধারাবাহিকতায় বুধবার দিনগত রাত আড়াইটার সময় তথ্য প্রযুক্তি ব্যবহার ও বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়ার চামারী গ্রামের বাজার এলাকায় অভিযান পরিচালনা করে জাহিদকে আটক করা হয় এবং ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। পরে তাদের সদর থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব-৫, নাটোর ক্যাম্প কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।