ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল কৃষকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল কৃষকের

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় হাসিবুল ইসলাম (৪০) নামে এক কৃষক নিহত হয়েছেন।

শুক্রবার (২৮ অক্টোবর) দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে এদিন দুপুর ১২টার দিকে তিনি টিসিবির পণ্য নিতে যাওয়ার পথে চুয়াডাঙ্গা সদর উপজেলার বড়শলুয়া নিউ মডেল ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাসিবুল ইসলাম একই উপজেলার বড়শলুয়া গ্রামের বেলেমাঠপাড়ার মৃত নওশাদ আলীর ছেলে। তিনি পেশায় কৃষক ছিলেন।

স্থানীয়রা জানান, দুপুরে টিসিবির পণ্য কিনতে মোটরসাইকেলে করে তিতুদহ ইউনিয়ন পরিষদে যাচ্ছিলেন হাসিবুল। এ সময় বড়শলুয়া নিউ মডেল ডিগ্রি কলেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নূর জাহান রুমী জানান, সড়ক দুর্ঘটনায় রক্তাক্ত জখম হন হাসিবুল ইসলাম। তাকে হাসপাতালে ভর্তি রেখে  চিকিৎসা দেওয়া হচ্ছিল। ভর্তির কয়েক ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনার পর মোটরসাইকেল চালক বিদ্যুত ও আরোহী রাজুকে আটক করে থানায় নেওয়া হয়েছে এবং তাদের মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। ওই ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।