ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

বগুড়া থেকে রংপুরের ৮ জেলায় বাস চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
বগুড়া থেকে রংপুরের ৮ জেলায় বাস চলাচল বন্ধ

বগুড়া: বগুড়া থেকে রংপুর বিভাগের আট জেলায় বাস চলাচল বন্ধ রেখেছে জেলা বাস, মিনিবাস, কোচ পরিবহন মালিক সমিতি।
 
শুক্রবার (২৮ অক্টোবর) পরিবহন বন্ধ থাকার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মালিক সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।

তিনি বলেন, রংপুর বিভাগে ডাকা পরিবহন ধর্মঘটের কারণে শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যা ৬টা পর্যন্ত বগুড়া থেকে রংপুর বিভাগের ৮ জেলায় বাস চলাচল বন্ধের সিদ্ধান্ত হয়। গত বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় জেলা মালিক সমিতির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  

আমিনুল ইসলাম বলেন, শুধু রংপুর বিভাগে আমরা বাস চলাচল বন্ধ রেখেছি। যেহেতু তারা ধর্মঘট ডেকেছেন, এমন অবস্থায় গাড়ি আমরা পাঠাতে পারি না। এজন্য সকাল থেকে কোনো বাস রংপুরে যায়নি। অন্য রুটে বাস চলাচল স্বাভাবিক রয়েছে।  

তিনি আরও বলেন, রংপুর থেকে ধর্মঘটের বিষয়টি আমাদের জানালে আমরা তাদের কথা মেনে সে বিভাগের জেলাগুলোতে বাস যাওয়া বন্ধ রেখেছি। স্বাভাবিক দিনগুলোতে বগুড়া থেকে রংপুর বিভাগে প্রায় ১৫০ থেকে ২০০টি বাস চলাচল করে।

এদিকে বাস চলাচল বন্ধের কারণে কেন্দ্রীয় বাস টার্মিনাল চারমাথা এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে। কোনো যাত্রী যেন হয়রানির শিকার না হয় পুলিশ সেই বিষয়টি দেখছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
কেইউএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।