ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রেনেসন্স হোটেলে হ্যালোইনের বর্ণিল আয়োজন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
রেনেসন্স হোটেলে হ্যালোইনের বর্ণিল আয়োজন

ঢাকা: ভুতুড়ে সময় উদযাপনের জন্য অক্টোবর মাস সব সময়ই চমৎকার। তারই রেশ ধরে রেনেসন্স ঢাকা গুলশান হোটেল উদযাপন করতে প্রস্তুত হ্যালোইন উৎসব।

২৮ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত ‘আর: হাউস অব দ্য ডার্কনেস’ শিরোনামে রেনেসন্স হোটেল নিয়ে এসেছে মজার সব আয়োজন। এতে উপভোগ করা যাবে ভুতুড়ে সাজসজ্জার সঙ্গে মুখরোচক সব সিগনেচার ডিশ।

শুক্রবার (২৮ অক্টোবর) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় হোটেল কর্তৃপক্ষ। এ সময় উপস্থিত ছিলেন- হোটেলের ব্যবস্থাপনা পরিচালক নাওকি কুসুমা, ডিরেক্টর (ফুড অ্যান্ড বেভারেজ) টমাস কেভিন, জোশিতা সানজানা রিজভানসহ উচ্চপদস্থ কর্মকর্তারা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২৮ অক্টোবর থেকে পুরো হোটেলকে সাজানো হবে বিভিন্ন হ্যালোইন থিমে। পুরো হোটেলের সব এলাকাজুড়ে চলতে থাকবে হ্যালোইন স্পেশাল মিউজিক।

জোশিতা সানজানা রিজভান জানান, রেনেসন্স ঢাকা হ্যালোইন উৎসবের জন্য নিয়ে এসেছে কিছু আকর্ষণীয় অফার। হ্যালোইন স্পেশাল ‘হরর মুক্তি ফেস্ট’ উদযাপন করা হবে লবি ক্যাফে জিবিসিতে। ‘ট্রিক অর ট্রিট ব্রাঞ্চ বুফে’, চিলড্রেন্স স্পেশাল হ্যালোউইন ব্রাঞ্চ বাফেট, হ্যালোউইন স্পেশাল ডিনার ‘বুগিম্যানস ডেটা’ পরিবেশন করা হবে ২৮ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত লেভেল ৩ এর বাহার রেস্তোরাঁয়।

এছাড়া ‘আর বারে’ পরিবেশন করা হবে হ্যালোইন স্পেশাল বেভারেজ ও শেয়ারিং ‘জম্বি’ প্লেটার, সঙ্গে থাকবে লাইভ মিউজিক। হ্যালোইন প্যাকেজগুলো পাওয়া যাবে ২৫ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত।

হোটেল কর্তৃপক্ষ জানায়, আরও অনেক চমক অপেক্ষা করছে তাদের জন্য যারা হোটেলে ঢোকার সাহস করবেন। ২৮ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত অংশগ্রহণ করতে পারেন বি দ্য স্পুকিএস্ট- সেরা হ্যালোইন পোশাক প্রতিযোগিতায়। যেখানে আপনি প্রতিদিন জিতে নিতে পারেন ঢাকা-কলকাতা-ঢাকা এয়ার টিকিট ও ৩২ পিস ডিনার সেটসহ আকর্ষণীয় নানা সব পুরস্কার।

বিস্তারিত সব তথ্য জানার জন্য আপনি কল করতে পারেন হোটেলের হটলাইনে (০৯৬৩৮২০০১০০) অথবা ফুড অ্যান্ড বেভারেজ হটলাইন: +৮৮০১৭১১২৬৪৭, +৮৮০১৭১১২৬৪৮ নম্বরে। এছাড়া চোখ রাখতে পারেন তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেগুলোর পাশাপাশি www.renaissance dhaka restaurants.com/restaurant হোটেলের ওয়েবসাইটে।

জোশিতা সানজানা রিজভান জানান, এ বছর রেনেসন্স হোটেলের হ্যালোইন উদযাপনের পৃষ্ঠপোষক হিসেবে তাদের সঙ্গে অংশীদারিত্ব করেছেন নভোএয়ার ও ইটারনাল সিরামিক্স। রেডিও পার্টনার হিসেবে থাকছে রেডিও টুডে।

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এইচএমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।