ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফেনীর ৫ হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
ফেনীর ৫ হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

ফেনী: ফেনীতে অনিয়মের অভিযোগে পাঁচ হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারকে আড়াই লাখের অধিক টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) বিভিন্ন অনিয়মের অভিযোগে ফেনী জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এসএসআর মাসুদ রানার নেতৃত্বে বেশ কয়েকটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে মোবাইল কোর্ট পরিচালনা করেন ফেনী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট লিখন বণিক।  

এসময় শহরের ডাঃ হায়দার (প্রাঃ) ক্লিনিককে বিভিন্ন অনিয়মের প্রেক্ষিতে ১ লাখ ৫০ হাজার টাকা, তারেক ফিজিওথেরাপীকে ১৫ হাজার টাকা, এনআইএস ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা, নিউ পপুলার ডায়াগনস্টিককে ৩০ হাজার টাকা, ফেনী ক্লিনিককে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের সময় আরো উপস্থিত ছিলেন ফেনী ট্রমা সেন্টারের কনসাল্টেন্ট ডাঃ ফয়েজ আহমেদ মুরাদ, ফেনী সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ মোঃ আসিফ উদ্দৌলা, ফেনী সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ যুবায়ের ইবনে খায়েরসহ পুলিশ সদস্য ও জেলা প্রশাসনের সদস্যবৃন্দ।

ফেনী সদর উপজেলা স্বাস্থ্য  কর্মকর্তা ডাঃ এসএসআর মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, এসব ক্লিনিক ও ডায়াগনস্টিককে সকল অনিয়ম সংশোধনের জন্যে এর আগে ৭ কর্মদিবস সময় দেওয়া হয়েছিল।

বাংলাদেশ সময়: ২২৩৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এসএইচডি/এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।