ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ছেলেকে না পেয়ে বাবাকে গলা কেটে হত্যা করল মাদকাসক্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
ছেলেকে না পেয়ে বাবাকে গলা কেটে হত্যা করল মাদকাসক্তরা

টাঙ্গাইল: টাঙ্গাইলের নাগরপুরে মাদক সেবনে বাঁধা দেওয়ায় স্বপন মিয়া (৫০) নামের এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে মাদকাসক্তরা। শনিবার (২৯ অক্টোবর) রাত আটটার দিকে উপজেলার গয়হাটা ইউনিয়নের ঘনিবাজারে এ ঘটনা ঘটে।

নিহত স্বপন মিয়া ঘুনিশেমপুর গ্রামের মৃত আব্দুল হামিদে ছেলে। এসময় একই এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে আজমির (২৮) আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, রাত সাতটার দিকে সিংজুড়া কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের মাঠে রানা মিয়া, আলী ও সাজ্জাত মাদক সেবন করছিলেন। এসময় স্বপন মিয়ার ছেলে শিমুল মিয়া তাদের বাধা দেয় এবং রানার বড় ভাই পলাশ মিয়ার কাছে নালিশ করেন। এ নিয়ে পলাশ মিয়া বিদ্যালয় মাঠে গিয়ে ছোট ভাই রানাকে গিয়ে গালমন্দ করেন।

এর জের ধরে রানা, আলী ও সাজ্জাত তাদের অন্য সহযোগীদের জানায়। রাত আটটায় তারা একত্রিত হয়ে শিমুলকে মারতে ঘুনি বাজারে যায়। পরে শিমুলকে না পেয়ে বাজারে একটি চা স্টলে বসা শিমুলের বাবা স্বপন মিয়াকে গলা কেটে হত্যা করেন তারা। এসময় আজমির বাধা দিতে গেলে মাদকাসক্তরা তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাত হোসেন বাংলানিউজকে জানান, হাসপাতালে নেওয়ার আগেই স্বপন মিয়ার মৃত্যু হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ মাঠে নেমেছে।

বাংলাদেশ সময়: ২৩৪৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।