ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাজীগঞ্জে যুবদলের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
হাজীগঞ্জে যুবদলের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে যুবদলের নেতা-কর্মীদের পুলিশের ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ও বিএনপির নেতা-কর্মীসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

আহতদের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) বিকেলে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হাজীগঞ্জ-শাহরাস্তি বিএনপির প্রধান সমন্বয়ক লায়ন ইঞ্জি. মমিনুল হকের নেতৃত্বে টোরগড় স্বর্ণকালি কেজি স্কুল থেকে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি বের করা হয়।

র‌্যালিটির প্রথম অংশ হাজীগঞ্জ পুর্ব বাজারে আসলে পুলিশ র‌্যালিটি বাজারে প্রবেশে বাঁধা দেয়। এ সময় র‌্যালি থেকে পুলিশকে লক্ষ করে ইট নিক্ষেপ করে যুবদল নেতা-কর্মীরা। পুলিশও পাল্টা টিয়ার সেল ও কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এতে মূহুর্তে র‌্যালিটি ছত্রভঙ্গ হয়ে যায়।

পরে র‌্যালিটি স্বর্ণকলি কেজি স্কুলে গিয়ে সেখানে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন। অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হাজীগঞ্জ-শাহরাস্তি বিএনপির প্রধান সমন্বয়ক লায়ন ইঞ্জি. মমিনুল হক।

উপজেলা যুবদলের আহবায়ক হাজীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক আক্তার হোসেন দুলালের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির সুমনের পরিচালনায় অনুষ্ঠিত হয় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম. এ রহিম পাটওয়ারী, সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান কানু, সম্পাদক শেখ আলী আকবর, সেলিম শাহী,  পৌর বিএনপির সহ-সভাপতি আবুল খায়ের মজুমদার, এ্যাড. ওমর ফারুক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খোরশেদ আলম ভুট্টু, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, পৌর যুবদলের আহবায়ক মো. মিজানুর রহমান সেলিমসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ-সহযোগি সংগঠনের কয়েক শতাধিক নেতা-কর্মী ও সমর্থক এ সময় উপস্থিত ছিলেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, র‌্যালি থেকে পুলিশকে লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণ ও পুলিশ আত্মরক্ষার্থে ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে।

বাংলাদেশ সময়: ০০৫৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।