ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিলেটে পৌর মেয়র প্রার্থী বিএনপি নেতা বহিষ্কার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
সিলেটে পৌর মেয়র প্রার্থী বিএনপি নেতা বহিষ্কার

সিলেট: বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনে কোনো নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা দিয়েছে বিএনপি। কিন্তু দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে মেয়র পদে প্রার্থী হন দলটির বিশ্বনাথ উপজেলা সভাপতি জালাল উদ্দিন।

তাই শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকে বহিষ্কার করেছে দল।

রোববার (৩০ অক্টোবর) সন্ধ্যায় কেন্দ্রীয় বিএনপির সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে জালাল উদ্দিনকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কারের বিষয়টি জানা যায়।

এর আগে বিকেলে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে জালাল উদ্দিনকে বহিষ্কারের বিষয়টি চিঠিতে জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

জানা গেছে, বহিষ্কার হওয়া এড়াতে জালাল উদ্দিন আগেই থেকেই শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে গত ১৬ অক্টোবর উপজেলা বিএনপির সভাপতি পদ থেকে অব্যাহতির আবেদন করেন।

বহিষ্কার ঘোষিত হওয়ার পর রোববার রাতে জালাল উদ্দিন বলেন, জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর আমি আগেই অব্যাহতি চেয়ে আবেদন করেছি। তবে দল থেকে বহিষ্কারের বিষয়টি জানা নেই।

বাংলাদেশ সময়: ০৮০৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
এনইউ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।