ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অশ্লীল ছবি তুলে চাঁদা দাবি, গ্রেফতার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
অশ্লীল ছবি তুলে চাঁদা দাবি, গ্রেফতার ৫

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলায় এক ব্যক্তিকে চায়ের আমন্ত্রণ জানিয়ে বাসায় ডেকে নিয়ে অশ্লীল ছবি তুলে চাঁদা দাবির অভিযোগে একই চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (০২ নভেম্বর) দুপুরে আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

এর আগে, মঙ্গলবার (০১ নভেম্বর) দিনগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা তাদের গ্রেফতার করে পুলিশ।

সেই সঙ্গে ব্ল্যাকমেইলের শিকার ব্যক্তির একটি মোটরসাইকেল এবং ব্ল্যাকমেইলের কাজে ব্যবহৃত পাঁচটি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- সদর উপজেলার বাসিন্দা মো. মহসিন টিটু, জোবেদা, নারগিছ আক্তার, ইসমত আরা ও জহির।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকেল ৩টার দিকে ভুক্তভোগী ওই ব্যক্তি মাইজদীর শহরের উদ্দেশে রওনা দেন। পথে দত্ত বাড়ির মোড়ের একটি চায়ের দোকানে তিনি চা খেতে বসে। ওই সময় পূর্ব পরিচিত মো. মহসিন টিটু (৪৫) একজন তাকে তার বাড়িতে চা খাওয়ার জন্য আমন্ত্রণ জানান। এতে তিনি সরল বিশ্বাসে টিটুর সাথে তার বাড়িতে যান। ওই সময় ভুক্তভোগী একটি রুমে প্রবেশের সঙ্গে সঙ্গেই টিটু বাইরে থেকে দরজা বন্ধ করে দেন। তখন অজ্ঞাত এক নারী ও ৫-৬ জন ব্যক্তিসহ ঘরে প্রবেশ করে ভুক্তভোগীকে উলঙ্গ করে ফেলেন। এক পর্যায়ে ওই নারী জোর করে ভুক্তভোগীর সঙ্গে আপত্তিকর কাজে লিপ্ত হন।

এ সময় সেখানে অন্যান্যরা মোবাইল ফোনে তাদের ছবি তোলেন। পরে তারা ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা দাবি করে ভুক্তভোগীর মোটরসাইকেল রেখে দেন।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, অভিযোগ পেয়ে ব্ল্যাকমেইল চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।  আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।