ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

যাত্রাবাড়ীতে যুবক ছুরিকাঘাতে আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
যাত্রাবাড়ীতে যুবক ছুরিকাঘাতে আহত

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ি বাশপট্টি এলাকায় ছুরিকাঘাতে মো. হাসান (১৯) নামে এক যুবক আহত হয়েছেন। হাসান একটি আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স হিসেবে কাজ করতেন বলে জানা যায়।

 

বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাতে যাত্রাবাড়ি বাশপট্টি লেগুনা স্ট্যান্ডে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসানকে হাসপাতালে নিয়ে আসা মাহিদুল ইসলাম জানান, তাদের বাসা দক্ষিণ যাত্রাবাড়ি চন্দনকোটা এলাকায়। বাশপট্টি এলাকায় তাদের চায়ের দোকান আছে। সেখানে কাজ করেন হাসান। পাশাপাশি হাসান একটি আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স হিসেবে করেন।  

মাহিদুল আরো জানান, এক ব্যক্তির মাধ্যমে খবর পাওয়া যায় লেগুনা স্ট্যান্ডে রক্তাক্ত অবস্থায় হাসান পড়ে আছেন। পরে সেখান থেকে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। তবে কারা হাসানকে ছুরিকাঘাত করেছে তা জানতে পারিনি।  

আহত হাসান জানান, লেগুনা স্ট্যান্ডের পাশে কয়েকজন কিশোর মারামারি করছিল। সেই সময় ওই জায়গা দিয়ে যাওয়ার সময় তাকে ছুরিকাঘাত করে। তবে তাকে আঘাত করার কারণ তিনি জানেন না।  

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, যাত্রাবাড়ি থেকে এক যুবক ছুরিকাঘাতে আহত হয়ে হাসপাতালে এসেছেন। তার পিঠে দুটি ছুরিকাঘাত রয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, ৪ নভেম্বর, ২০২২
এজেডএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।