ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

অবৈধ কল সেন্টারে অভিযানে গ্রেফতার ৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
অবৈধ কল সেন্টারে অভিযানে গ্রেফতার ৮

ঢাকা: রাজধানীর বাড্ডা, গুলশান ও তেজগাঁও এলাকায় অভিযান চালিয়ে অবৈধ কলসেন্টার পরিচালনার দায়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩), জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) ও বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) যৌথ অভিযানে তাদেরকে আটক করা হয়।

পরে বাড্ডা, গুলশান ও তেজগাঁও থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

গ্রেফতাররা হলেন- কামরুজ্জামান বাপ্পি (২৯) শিবলী আহমেদ (৩০), জোবায়ের আকবর (৪৪), মাহবুবুল আলম (২৭), সোহানুর রহমান (২৯), খালেদ খান রনি (৪০), ফয়েজ আহমেদ সজিব (২৫) ও  রুবেল হোসেন (২৮)।

এ সময় তাদের অফিস তল্লাশি করে অবৈধ ও বিটিআরসি’র অনুমোদনহীন কল সেন্টারে ব্যবহৃত বিপুল পরিমাণ টেলিযোগাযোগ সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

র‌্যাব-৩’র সহকারী পুলিশ সুপার (এএসপি) ফারজানা হক এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, বিটিআরসি’র লাইসেন্স ও কারিগরি গ্রহণযোগ্যতার সনদ ছাড়া অবৈধভাবে কল সেন্টার পরিচালনার দায়ে মূল হোতা কামরুজ্জামান বাপ্পিসহ আটজনকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে বাড্ডা, গুলশান ও তেজগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
পিএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।