ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফকিরহাটে মহাসড়ক আটকে শিক্ষার্থীদের বিক্ষোভ-ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
ফকিরহাটে মহাসড়ক আটকে শিক্ষার্থীদের বিক্ষোভ-ভাঙচুর

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে মহাসড়ক আটকে বিক্ষোভ ও দূরপাল্লার যাত্রীবাহী বাস ভাঙচুর করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।  

মঙ্গলবার (৮ নভেম্বর) সন্ধ্যার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, শিক্ষার্থীদের অবরোধের ফলে প্রায় ৩০ মিনিটের মতো ওই এলাকায় যান চলাচল বন্ধ ছিল। এতে ঘটনাস্থলের দুইপাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক হয়।

প্রত্যক্ষদর্শী রুবেল শেখ নামে এক ব্যক্তি বলেন, গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটি বাসে শিক্ষার্থীরা খুলনা থেকে ফিরছিলেন। শিক্ষার্থীদের বহনকারী একটি বাসকে টুঙ্গিপাড়া এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে শিক্ষার্থী বহনকারী বাসটি ক্ষতিগ্রস্ত হয়। মুহূর্তের মধ্যে শিক্ষার্থীরা টুঙ্গিপাড়া বাসটির গতি রোধ করে করে ভাঙচুর শুরু করে।

ইউএনও মো. মনোয়ার হোসেন বলেন, আমরা শিক্ষার্থীদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। বর্তমানে পরিস্থিতি ও যান চলাচল স্বাভাবিক রয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।